1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অনিশ্চিত রোনালদোর ভবিষ্যত!

  • আপডেট টাইম : সোমবার, ৯ মে, ২০২২
  • ৩৯৭ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : চ্যাম্পিয়ন্স লিগের আশা আগেই শেষ হয়ে গেছে ম্যানচেস্টার ইউনাইটেডের। ইউরোপা লিগের সম্ভাবনা কোনমতে টিকে থাকলেও ব্রাইটনের বিপক্ষে এক হালি গোল হজমের পর সে সম্ভাবনাও নিভু নিভু। দলের এমন পরিস্থিতিতে ক্রিস্টিয়ানো রোনালদো এখন কী করবেন, তা জানতে মুখিয়ে আছে সবাই।

ক্লাব ফুটবল ক্যারিয়ারে রোনালদো ২০০২-০৩ সালে স্পোর্টিং সিপির হয়ে অভিষেকের পর থেকে কোনো মৌসুমেই চ্যাম্পিয়নস লিগের ম্যাচ মিস করেননি। ক্যারিয়ারের পড়ন্ত বেলায় কী করবেন রোনালদো? তিনি কি এখন ওল্ড ট্রাফোর্ডে থেকে যাওয়ার সিদ্ধান্ত নেবেন?

বিভিন্ন গণমাধ্যমের সূত্রে জানা গেছে, নিজের ভবিষ্যত নিয়ে ম্যানইউর সাবেক কোচ স্যার আলেক্স ফার্গুসনের সঙ্গে ব্যক্তিগতভাবে আলোচনা করেছেন পর্তুগিজ তারকা। রেড ডেভিলদের সঙ্গে তার চুক্তির আরও এক বছর বাকি রয়েছে। শোনা যাচ্ছে, ফার্গুসন তাকে আরেকটা মৌসুম ম্যানচেস্টারে থেকে যাওয়ার পরামর্শ দিয়েছেন। কিন্তু চ্যাম্পিয়নস লিগের সর্বকালের সেরা গোলদাতা রোনালদো কি চাইবেন আগামী মৌসুমটা দর্শক সারিতে বসে দেখতে?

বেশ পুরোনো গুঞ্জন, পিএসজিতে নাম লেখাতে পারেন রোনালদো। গেল মৌসুমে রিয়াল মাদ্রিদ থেকে সার্জিও রামোস ও বার্সেলোনার লিওনেল মেসিকে দলে ভিড়িয়ে পিএসজি দেখিয়েছে, প্রতিদ্বন্দ্বীদের এক সুতোয় বাঁধা অসম্ভব কিছু নয়। রিয়াল মাদ্রিদ ও বায়ার্ন মিউনিখকে ঘিরেও একটা গুঞ্জন ভেসে বেড়াচ্ছে গণমাধ্যমে। তবে ইংলিশ মিডিয়ার দাবি রোনালদো শেষ পর্যন্ত ম্যানইউতেই থেকে যাবেন।

চলতি মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেডের বিব্রতকর সব পারফরম্যান্সেও উজ্জ্বল ছিলেন রোনলাদো। সব প্রতিযোগিতায় দলটির হয়ে ৩৭ ম্যাচে ২৪ গোল করেছেন তিনি। ম্যানইউর কোনো খেলোয়াড় তার ধারে কাছেও নেই। ৩৭ বছর বয়সী বুড়ো দুটি হ্যাটট্রিকও করেছেন লিগে।

তবে আগামী মৌসুম থেকে ম্যানইউর কোচের দায়িত্ব নিতে যাওয়া এরিক টেন হাগের পরিকল্পনায় রোনালদো থাকবেন কিনা বলা মুশকিল। আয়াক্সে টেন হাগ তারুণ্য নির্ভর দল নিয়ে সাফল্য পেয়েছেন। ম্যানইউতেও তার কাছে তরুণরাই প্রাধান্য পাবেন। সবমিলিয়ে রোনালদোর ভবিষ্যত অনিশ্চিত।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..